সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (স:) উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

ইন্দুরকানীতে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (স:) উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইন্দুরকানীতে তাহফিজুল কুরআন হানাফিয়া মডেল মাদরাসার উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (স:) উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজলার চন্ডিপুরে তাহফিজুল কুরআন হানাফিয়া মডেল মাদরাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
চাঁন সিরাজিয়া মহিলা আলীম মাদরাসার ভাইস-প্রিন্সিপল মাওলানা মো: নুরুল আমিনের সভাপতিত্বে এবং মাওলানা আবুল বাশার ও জাহিদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য শেখ আবুল কালাম আজাদ ইমরান,উপজেলা ভাইস-চেয়ারমান রুহুল আমীন বাগা, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল হাওলাদার,চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন,মাওলানা মুফতি নুর মোহাম্মাদ খান,মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ কারী মোফাজ্জল হোসাইন।
এসময় ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সভাপতি জে আই লাভলু সহ অত্র মাসরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (স:) উপলক্ষে আলোচনা শেষে মাদরাসাটিতে অধ্যায়নরত বিভিন্ন বিভাগের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় পিরোজপুর জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ইমরানের পক্ষ থেকে মাদরাসার সকল শিক্ষার্থীদের জন্য বিশেষ পুরস্কার দেয়া হয়।
এসময় অনুষ্ঠানে বক্তারা বলেন, হযরত মোহাম্মাদ (স:) আমাদের প্রিয় নবী এবং আমরা তার উম্মত। প্রত্যেকটি মুমিন মুসলমানকে নবী রাসূলের তরিকা ও আদর্শ অনুসরন করে চলতে হবে। তাহলে আমরা আল্লাহর একজন খাঁটি বান্দা হতে পারব।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap